স্ত্রীর কথায় বার্সেলোনা ছেড়ে দেবেন মেসি!

স্ত্রীর কথায় বার্সেলোনা ছেড়ে দেবেন মেসি!

স্পোর্টস ডেস্ক : পছন্দের সেরা ক্লাব। তার পায়ের জাদুতে দুইবার ট্রেবল জিতেছে বার্সেলোনা। ইতিহাসে তৃতীয়বারের মতো আবারও ট্রেবল জেতার অপেক্ষায় ক্লাবটি। স্পেনের একমাত্র দল হিসেবে লা লিগা, কোপা ডেল রে আর চ্যাম্পিয়নস লিগ জয়ের পথ থেকে এখনো ছিটকে যায়নি কাতালানরা। চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় চেলসির মাঠে ড্র করে আসায় বেশ ভালো অবস্থানেই আছে দলটি। তবে চ্যাম্পিয়নস লিগে যত এগোতে থাকবে, ততই দুশ্চিন্তায় পড়বে বার্সেলোনা সমর্থকেরা। কারণ, এবার চ্যাম্পিয়নস লিগ জিতলেই বার্সেলোনা ছেড়ে দেবেন লিওনেল মেসি! ডন বালোনের মার্কোস রদ্রিগেজের দাবি এমনটাই।
এই সাংবাদিকের দাবি, বার্সেলোনা ছাড়ার কথাটা কাছের মানুষদের বলে দিয়েছেন ফুটবল জাদুকর। এই ফরোয়ার্ড বেশক’বারই বলেছেন, ক্যারিয়ার শেষ করার আগে আর্জেন্টিনায় ফিরতে চান। আন্তোনেল্লা রোকুজ্জোকে নাকি কথাও দিয়ে রেখেছেন। বলেছেন এবারে চ্যাম্পিয়নস লিগ জিতলেই পরের মৌসুমে আর্জেন্টিনা চলে যাবেন। কারণ, রোকুজ্জো আর্জেন্টিনাতে থিতু হতে চান। আর মেসির নিজেরও স্বপ্ন ছোটবেলার ক্লাব নিউ ওয়েলসের জার্সি গায়ে চাপানোর। তবে বিশ্বকাপ এ যাত্রায় বাধা হয়ে উঠতে পারে। কারণ এ বিশ্বকাপেও যদি শিরোপা হাতে ধরা না দেয়, তবে আর্জেন্টিনার সমর্থকদের সমালোচনার তীর মেসির দিকেই ছুটবে। বিশ্বকাপ না জিতিয়ে তাঁর দেশে ফেরা তখন ভালো চোখে দেখবে না আর্জেন্টিনার মানুষ। অন্তত ২০১৮-১৯ মৌসুমে তো নয়ই। তাই চ্যাম্পিয়নস লিগ জিতে পরের মৌসুমেই মেসি আর্জেন্টিনায় ফিরতে পারছেন কিনা, সেটি মেসির জাতীয় দলের সতীর্থদের ওপর অনেকটাই নির্ভর করছে।
মেসির বর্তমান বয়স ৩০। ক্লাব ফুটবলে বার্সার হয়ে কিছু জেতার না থাকলেও এই বয়সে ফুটবলকে বিদায় জানাবেন? তাও তো মনে হয় না। অবশ্য মেসি নিজে আগে একবার বলেছিলেন, আর্জেন্টিনার হয়ে ফিরতে চান তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.