রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র বুলবুলকে প্রকৌশলীদের শুভেচ্ছা

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র বুলবুলকে প্রকৌশলীদের শুভেচ্ছা

নাজিম হাসান,রাজশাহী থেকে : আজ রবিবার বিকেলে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল দায়িত্ব গ্রহণ করায় রাসিকের প্রধান প্রকৌশলী আশরাফুল হকের নেতৃত্বে প্রকৌশল বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ মাননীয় মেয়রের দপ্তর কক্ষে তাঁকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন। এ সময় তাঁদের ধন্যবাদ জানিয়ে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করে মহানগরীর উন্নয়নে সকল কাজ পরিকল্পিতভাবে সম্পন্নের জন্য নির্দেশ প্রদান করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন রাসিকের ১১নং ওয়ার্ড কাউন্সিলর আবু বাক্কার কিনু, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর মুনজুর হোসেন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর সোহরাব হোসেন শেখ, ৮নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহনাজ বেগম শিখা, ৯নং সংরক্ষিত আসনের কাউন্সিলর নুরুন্নাহার বেগম, রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব খন্দকার মোঃ মাহাবুবুর রহমান। দায়িত্ব গ্রহণ করায় ১১, ১৮ ও ৩০নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মাননীয় মেয়রকে তাঁর দপ্তরকক্ষে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অভিনন্দন জ্ঞাপন করেন।
প্রেস বিজ্ঞপ্তি
পবা থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেনের মাতা দামকুড়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড আশগ্রাম নিবাসী রেজিয়া বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। তিনি এক শোকবার্তায় মরহুমার রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। – See more at: http://kopotakkhonews24.com/view/post/8026#sthash.IL23Q3U8.dpuf