রাজশাহী বেতার থেকে আরো একটি বুলেটিন সম্প্রচার

রাজশাহী বেতার থেকে আরো একটি বুলেটিন সম্প্রচার

নাজিম হাসান, রাজশাহী থেকে : বাংলাদেশ বেতার রাজশাহীর আঞ্চলিক বার্তা কেন্দ্র থেকে চালু হলো আরো একটি বুলেটিন (খবর)। গতকাল শনিবার থেকে নতুন এই বুলেটিনটির প্রচার শুরু হলো।

এখন থেকে প্রতিদিন বিকেল ৪টা পাঁচ মিনিটে বুলেটিন প্রচার করা হবে। এবং রাজশাহী বেতার থেকে প্রচারিত বুলেটিনের সংখ্যা দাঁড়ালো ৪টি। এ আগে শনিবার হতে শুক্রবার পর্যন্ত রাজশাহী বেতার থেকে শুধু সকাল ৮টা ১০, দুপুর ১২টা ১০ ও বিকেল ৫টা ১০ মিনিটে বুলেটিন প্রচার হতো।

এর সঙ্গে যোগ হলো ৪টা পাঁচ মিনিটের এই বুলেটিন। নতুন এই বুলেটিনের সম্প্রচার উপলক্ষে শনিবার সকালে রাজশাহী বেতার ভবনের ৪ নম্বর স্টুডিওতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দুপুরে সেখানে কেক কেটে নতুন বুলেটিনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ বেতারের উপ-মহাপরিচালক (বার্তা) নারায়ণ চন্দ্র শীল। বিশেষ অতিথি ছিলেন, বেতারের উপ-পরিচালক (প্রশাসন ও অর্থ) হামিদুর রহমান ও রাজশাহী বেতারের ভারপ্রাপ্ত আঞ্চলিক পরিচালক হাসান আখতার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহীর বেতারের উপ-আঞ্চলিক বার্তা নিয়ন্ত্রক উম্মে কুলসুম। এছাড়াও অনুষ্ঠানে রাজশাহীর স্থানীয় দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক লিয়াকত আলীসহ বেতারের সংবাদ বিভাগের কর্মী, শব্দ সৈনিক এবং রাজশাহীর বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।