মামা শ্বশুরের ছুরিকাঘাতে যুবক নিহত

মামা শ্বশুরের ছুরিকাঘাতে যুবক নিহত

নাজিম হাসান, রাজশাহী থেকে: রাজশাহী মহানগরীতে মামা শ্বশুরের ছুরিকাঘাতে সোহেল ইসলাম ওরফে লাভলু (২১) নামে এক যুবক নিহত হয়েছেন। লাভলু নগরীর বালিয়াপুকুর এলাকার আবদুল আলীমের ছেলে। পেশায় তিনি দর্জি ছিলেন। প্রেম করে বিয়ে করার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে তার পরিবারের সদস্যরা।
নিহতের মা জাহানারা বেগম (৫০) জানান, প্রায় ৬ মাস আগে প্রেম করে বিয়ে করেছিলো লাভলু। তার শ্বশুর বাড়ি নগরীর বাসার রোড এলাকায়। বিয়ের পর লাভলু তার স্ত্রী তাসনুভা ইসলাম তানিমকে (১৮) নিয়ে নিজের বাড়িতেই থাকতেন। তবে তার শ্বশুর বাড়ির লোকজন তাদের বিয়ে মেনে নেননি। এ নিয়ে তারা বিভিন্ন সময় লাভলুকে হত্যার হুমকি দিতো।
বৃহস্পতিবার দুপুরে লাভলুর মামা শ্বশুর চঞ্চলসহ আরও কিছু অজ্ঞাত ব্যক্তি বালিয়াপুকুর সেরিকালচার গেটের সামনে তার ওপর হামলা চালান। এ সময় চঞ্চল তার পিঠে কয়েকটি ছুরিকাঘাত করেন। পরে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যান।
এরপর স্থানীয়রা লাভলুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।
হাসপাতাল পুলিশ বক্স সূত্রে জানা গেছে, দুপুর ২টার দিকে লাভলুকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। পরে তাকে দুই নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।
বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, শুক্রবার ১০টা পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তবে জড়িতদের আটক করতে পুলিশি অভিযান শুরু হয়েছে। নিহতের পরিবারের সদস্যরাও থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।