বলিউডকে বিদায় বলবেন সোনম কাপুর

বলিউডকে বিদায় বলবেন সোনম কাপুর


বিনোদন ডেস্ক :
দিল্লির বিশিষ্ট শিল্পপতির ছেলে আনন্দ আহুজার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বলিউড অভিনেতা অনিল কাপুরের মেয়ে অভিনেত্রী সোনম কাপুর। বলিউডপাড়ায় সবার মুখে মুখে এখন সোনম কাপুরের বিয়ের নানা খবর। ৬ মে সোনমের মেহেদি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ৮ মে বিয়ের অনুষ্ঠানটি হবে। দুটি অনুষ্ঠানই ভারতের মুম্বাইতে অনুষ্ঠিত হবে।
এ বিয়ের খবর ছাপিয়ে বর্তমানে ব্যাপক গুঞ্জন বলিউডে। আর তাহলো, বিয়ের পর বলিউডই ছেড়ে দেবেন এই অভিনেত্রী। টাইমস অব ইন্ডিয়া জানায়, বলিউড-সংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন, বিয়ের পর বলিউড থেকে বিদায় নেবেন এ অভিনেত্রী। আনন্দের সঙ্গে তিনি পাড়ি জমাবেন যুক্তরাজ্যে। লন্ডনের নটিং হিলে ইতোমধ্যে তারা একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। সেখানেই তারা বসবাস করবেন। দিল্লিতে অবস্থিত যুক্তরাষ্ট্রের দূতাবাসের স্কুলের ছাত্র ছিলেন আনন্দ আহুজা। এরপর যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব পেনসিলভানিয়ার হেয়ারটন স্কুল থেকে স্নাতকোত্তর ডিগ্রি নেন তিনি। যুক্তরাষ্ট্রে থাকাকালে দেশটির অনলাইন প্রতিষ্ঠান অ্যামাজনে কিছুদিন ইন্টার্ন করেন আনন্দ। এরপর নিজের দেশ ভারতে ফিরে বাবার প্রতিষ্ঠানে যোগ দেন।
সোনমের বান্ধবী পারনিয়া কুরেশির মাধ্যমে ২০১৪ সালে এ অভিনেত্রীর সঙ্গে পরিচয় হয় আনন্দ আহুজার। সেই পরিচয় পরিণতি পাচ্ছে ৮ মে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.