গোপনে কাজ শেষ করলেন শুভ্রশ্রী ও রাজ চক্রবর্তী

বিনোদন ডেস্ক: টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শুভশ্রী। অনেকদিন ধরেই গুঞ্জন ডালাপালা মেলছিল শিগগিরই বিয়ে করছেন তিনি। যদিও দীর্ঘদিন ধরে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে চুটিয়ে প্রেম করেন তিনি। কিছুদিন আগে তাদের বিচ্ছেদের খবরও মিডিয়ায় আসে। তবে সেসব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গতকাল নতুন খবরের জন্ম দিলেন এই প্রেমিক জুটি। রাজের সঙ্গে গোপনে ঘরোয়া পরিবেশে বাগদান করেন শুভশ্রী। এরপরেই বিয়েটাও রেজিস্ট্রি করে ফেলেন এই যুগল।

গতকাল মঙ্গলবার আনন্দপুরে রাজ চক্রবর্তীর অ্যাপার্টমেন্টে ঘরোয়াভাবে বিয়ের আয়োজন সম্পন্ন হয়। রাত সাড়ে ৯টা নাগাদ বিয়ে রেজিস্ট্রি হয় রাজ এবং শুভশ্রীর। অনুষ্ঠানে ছিলেন দুজনের নিকটাত্মীয়েরা। ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, শ্রেয়া পাণ্ডে, চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্ত। তবে আনুষ্ঠানিকভাবে বিয়ে হবে আগামী ১১ মে।

শুভশ্রীকে নিয়ে টুইটে রাজ লিখেছেন, ‘সব মতভেদের পর… আজ আমরা একে অপরকে বেছে নিলাম জীবনের বাকিটা পথ একসঙ্গে হাঁটব বলেই। সবার আশীর্বাদ এবং ভালোবাসা কামনা করি।’ অন্যদিকে শুভশ্রীর টুইট, ‘আমি আমার প্রেমগাঁথাকে ভালোবাসি… জানি এটা খুব অগোছালো, কিন্তু এটাই সেই গল্প যা আমাদের এক করলো।’

তাদেরকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন কলকাতার নায়ক দেব। তিনি লিখেছেন, ‘অভিনন্দন চকলেট বাবু। ঈশ্বর তোমাদের মঙ্গল করুন। তোমাদের জন্য সত্যিই খুব আনন্দিত।’

বিয়ের অনুষ্ঠানের পর রাজের অ্যাপার্টমেন্টের ক্লাব হাউসে ছিল পার্টির আয়োজন। সেখানে অতিথিদের সঙ্গে সেলিব্রেশনে মেতে ওঠেন নব দম্পতি। শুভশ্রীর বাবা দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায় জানান, ১১মে বাওয়ালির রাজবাড়িতে আনুষ্ঠানিক বিয়ে, তারপর রিসেপশন। বাগদান ও রেজিস্ট্রি ঘরোয়াভাবে হলেও রিসেপশন হবে ধুমধাম করেই।

এর আগে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে রাজের সম্পর্কের কথা টলিউডের অনেকেই জানেন। সে সম্পর্ক ভাঙার পরেই শুভশ্রীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে পরিচালকের। ‘ট্যালেন্ট’ সিনেমায় ছবিতে দেব আর শুভশ্রীকে একই সঙ্গে অভিনয় করান রাজ চক্রবর্তী। এরপরে দেবের সঙ্গে সম্পর্ক তৈরি হলেও বেশিদূর এগোয়নি। দেবের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে যায় শুভশ্রীর। পরে পরিচালক রাজের সঙ্গে তৈরি হয় শুভশ্রীর সম্পর্ক। সেই সম্পর্ক সাত পাকে বাঁধা পড়লো।

সূত্র: এবিপি আনন্দ




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.