এমন কোন গ্রাম নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি : মুজিবুল হক

এমন কোন গ্রাম নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি : মুজিবুল হক

জুলফিকার আলী ভূট্টো, নীলফামারী থেকে : দেশের উত্তরের শেষ রেল স্টেশন নীলফামারীর চিলাহাটী থেকে বহু কাংক্ষিত খুলনা অভিমুখী রূপসা ও সীমান্ত এক্সপ্রেস ট্রেন চলবে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী মুজিবুল হক। তিনি বলেন, ঢাকা অভিমুখী নীলসাগর ট্রেনের সংখা বাড়িয়ে ২টি করা হবে। ইঞ্জিন ও বগি আসলেই খুব অল্প সময়ের মধ্যেই ট্রেনের এ যোগাযোগ কার্যক্রম শুরু হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সৈয়দপুর রেলওয়ে কারখানার আধুনিকায়নের কাজ শুরু হয়েছে। মঙ্গলবার নীলফামারীর বড় মাঠে অনুষ্ঠিত নীলফামারী উন্নয়ন মেলায় তিনি এসব কথা বলেন।
উন্নয়ন মেলা মাঠে জেলা প্রশাসক জাকীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন, নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী, শফুরা বেগম রুমি এমপি, রেলপথ সচিব ফিরোজ সালাউদ্দিন, নীলফামারী সরকারী কলেজের অধ্যক্ষ দেবী প্রসাদ রায়, নীলফামারী জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহেমদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু প্রমুখ।
মন্ত্রী মুজিবুল হক বলেন, দেশের এমন কোন গ্রাম নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপের কারণেই গোটা দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে। সভা শেষে রেলপথ মন্ত্রী উন্নয়ন মেলার বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন।