আক্রমণের শিকার মেসির স্ত্রী

আক্রমণের শিকার মেসির স্ত্রী

স্পোর্টস ডেস্ক : রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে অপেক্ষাকৃত দুর্বল দল আইসল্যান্ডের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে আর্জেন্টিনা। গত বৃহস্পতিবার ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলতে নেমে ৩-০ গোলে হেরে যায় মেসির দল।

খেলা শেষে আর্জেন্টিনা দল ব্যাপক সমালোচনার শিকার। বাদ যাননি ক্ষুদে জাদুকর লিওনেল মেসিও। এমনকি তার স্ত্রী আন্তনেল্লা রোকুজ্জাও সমালোচনার শিকার।

ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলা শুরুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিওনেল মেসিকে শুভ কামনা জানিয়ে স্ট্যাটাস দেন তার স্ত্রী। আর সেটাই কাল হয়ে দাঁড়ায় তার জন্য।

ইন্সটাগ্রামে আন্তনেল্লা রোকুজ্জা তাদের তৃতীয় সন্তান সিরো মেসির ছবি পোস্ট করে লেখেন, ‘ভ্যামস পাপ্পি’। যার অর্থ ‘এগিয়ে যাও বাবু’। সেই স্ট্যাটাসের কারণে সমালোচনার মুখে পড়েন রোকুজ্জা।

বাঁচা-মরার সেই ম্যাচে একদমই নিষ্প্রভ ছিলেন মেসি। পুরো ম্যাচে মাত্র একটি শট নিতে পেরেছেন তিনি। ম্যাচ শেষে সেই ছবির নিচে একের পর এক বাজে মন্তব্য করতে থাকেন নেটিজেনরা।

একজন লেখেন, মেসি একেবারেই লুজার। আরেকজন লেখেন, আশা করবো নাইজেরিয়ার বিপক্ষে আরো ভালো খেলতে বলবেন আপনি। এছাড়া অকথ্য ভাষায় গালি দেওয়া হয় মেসির স্ত্রীকে।

যদিও অনেকেই ভালো মন্তব্যও করেছেন। মেসিকে শুভ কামনা জানিয়েছেন অনেকেই। একজন লেখেন, মেসি এগিয়ে যাও। নিজের পরিবারের জন্য হলেও কিছু করো। সমালোচনার মোক্ষম জবাব দেওয়ার জন্য হলেও ভালো খেলতে হবে তোমাকে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.